আবুধাবিতে শাকিব খানের দূর্দান্ত পারফরমেন্স

বৃহস্পতিবার সন্ধ্যায় সংযুক্ত আরব আমিরাতের জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে ‘টি-১০’ ক্রিকেটের উদ্বোধন অনুষ্ঠান উপলক্ষে এক জমকালো আয়োজনের আসর বসেছিল।সেখান ভারতীয় তারকাদের ভীড়ে একমাত্র বাংলাদেশি তারকা প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন ঢালিউড সুপারস্টার কিং খান শাকিব খান।মঞ্চে তাঁর পরিবেশনায় মুগ্ধ করেন উপস্থিত সকল দর্শকদের।
দক্ষিণী মেগাস্টার মামোত্তি, আতিফ আসলাম, পার্বতী নয়ার রাকুল প্রীত সিংদের সঙ্গে মঞ্চে আলাদাভাবে পারফর্ম করেন শাকিব খান। বাংলাদেশ সময় রাত ১০ টা নাগাদ মঞ্চে ওঠেন ঢাকাই ছবির শীর্ষ এ নায়ক।
তিনি একটু আলাদা ভাবে মঞ্চে এন্ট্রি নেওয়ার সঙ্গে সঙ্গে উপস্থিত দর্শক আনন্দে উল্লাসে মেতে ওঠেন। মঞ্চে উঠেই দলবল নিয়ে শাকিব খান তার অভিনীত ‘নাম্বার ওয়ান শাকিব খান’ গান দিয়ে পারফর্ম শুরু করেন। এরপর জনপ্রিয় এ নায়ক তার অভিনীত ছবির সোয়াগদে, পাগল মন, বেবি জান গানগুলো পারফর্ম করেন মাতিয়ে তোলেন স্টেডিয়ামের হাজারও দর্শক।
অনুষ্ঠানের ইভেন্ট আয়োজন করছে বলিউড সুপারস্টার শাহরুখ খানের নির্মাণ ও বিতরণকারী প্রতিষ্ঠান ‘রেড চিলিজ এন্টারটেইনমেন্ট’ এবং নতুন ফরম্যাটে ক্রিকেট টুর্নামেন্ট আয়োজন করেছে দুবাই ক্রিকেট বোর্ড।
রোমান রায়