দেবো তোকে জানটা

তরুণ প্রজন্মের শ্রোতাপ্রিয় গায়িকা মাহফুজ মম এবার ডুয়েট গান করলেন আসিফ আকবরের সঙ্গে। প্রতি সপ্তাহে কোন না কোন নতুন গান করছেন আসিফ। সেই ধারাবাহিকতায় তার সঙ্গে গান করলেন সুন্দরী – সুরেলা গায়িকা মাহফুজা মম। তরুণ প্রজন্মের এই জনপ্রিয় গায়িকার আগে কণ্ঠ তারকা আসিফ আকবর গান করেছেন রুনা লায়লা, সাবিনা ইয়াসমিন,সামিনা চৌধরী ,ফাহমিদা নবী, দিনাত জাহান মুন্নী থেকে আজকের কর্নিয়া পর্যন্ত।
সঙ্গীত ক্যারিয়ারে অসংখ্য মেয়ে শিল্পীর সাথে অডিও কিংবা চলচ্চিত্রে ডুয়েট গান গেয়েছেন আসিফ। বেশ কিছু নবীন শিল্পী আসিফ আকবরের হাত ধরে সঙ্গীতাঙ্গনে প্রতিষ্ঠিত হয়েছেন। আসিফ আকবরের মেয়ে শিল্পীর তালিকায় আরও বড় হলো মাহফুজা মম আসিফের সঙ্গে গান করার মধ্য দিয়ে।
মমর দেবো তোকে জানটাকণ্ঠশিল্পী মাহফুজা মম এই সময়ের নারী কন্ঠ শিল্পীদের মধ্যে অন্যতম মেধাবী একজন গায়িকা। তার কন্ঠে উঠে এসেছে সুন্দর সুন্দর অনেক গান। এসব গান দারুন শ্রোতাপ্রিয়তাও পেয়েছে। ইতিমধ্যে তিনি দেশ ও দেশের বাইরের স্টেজ শোতে নিজেকে পরিণত করেছেন একজন জনপ্রিয় সঙ্গীত তারকা হিসেবে।
নিজের উল্লেখযোগ্য গান কী কী – এমন প্রশ্নের উত্তরে সুন্দরী – সুরেলা গায়িকা মাহফুজা মম বলেন, সঙ্গীত ক্যারিয়ারে আমি অনেক গান করেছি। এগুলোর মধ্যে উল্লেখযোগ্য হলো বাকির ফসল, স্বপ্ন, দাও ভালবাসা, আনার কলি, মন বুঝিস না তুই, ইচ্ছে ইত্যাদি। মম জানান, এসব গান ব্যাপক শ্রোতাপ্রিয়তা পেয়েছে। এসব গানের পাশাপাশি বেশ কিছু ছবিতে প্লেব্যাকও করেছেন এই গায়িকা। অডিও, প্লেব্যাক, স্টেজ শো এর বাইরে বিভিন্ন টিভি চ্যানেলে নিয়মিত মিউজক্যাল শো করেছেন স্টেজ মাতানো এই সঙ্গীত তারকা।
মমর দেবো তোকে জানটাউত্তরবঙ্গের দিনাজপুরের মেয়ে মাহফুজা মম স্টেজ শোতে দেশ বিদেশের শ্রোতা মন জয় করা একজন জনপ্রিয় গায়িকা। বিদেশের মাটিতে তিনি আমেরিকা, সুইজারল্যান্ড, ফ্রান্স, ইতালি, অস্ট্রিয়া, জার্মানি, ভারত, চীন, আরব আমিরাত, লেবানন, ইংল্যান্ড, বাহরাইন, কাতার, মালয়েশিয়া, সিঙ্গাপুর সহ ২৬ টি দেশে স্টেজ শো করেছেন। বিদেশের মতো দেশের স্টেজ শোতেও তিনি জনপ্রিয় একজন কণ্ঠশিল্পী। মাহফুজা মম বলেন, ক্যারিয়ারের শুরু থেকেই আমি প্রচুর স্টেজ শো করছি। স্টেজ শোর ব্যস্ততা আমার কাছে খুবই উপভোগ্য।
শ্রুতিমধুর গানের কথাটি লিখেছেন অসংখ্য জনপ্রিয় গানের গীতিকার আহমেদ রিজভী। সুর করেছেন এই সময়ের মেধাবী সুরকার অভি আকাশ। সংগীতায়োজনে করেছেন জনপ্রিয় মিউজিক কম্পোজার মুসফিক লিটু ।
রোমান রায়