‘রবিবার’-এর টিজার, মুক্তি ২৭ ডিসেম্বর

রবিবারে প্রকাশিত হলো ‘রবিবার’-এর টিজার।এই ‘রবিবার’ চলচ্চিত্র দিয়েই প্রথমবারের মতো জুটি বেঁধেছেন দুই বাংলার দর্শক নন্দিত অভিনেত্রী জয়া আহসান এবং ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ চ্যাটার্জি। অতনু ঘোষ পরিচালিত ‘রবিবার’ ছবিতে দেখা যাবে এই দুই দাপুটে অভিনয় শিল্পীকে। ১০ নভেম্বর বাংলাদেশের স্থানীয় সময় সকাল সাড়ে দশটায় প্রকাশ্যে এলো ‘রবিবার’ ছবির টিজার।
অন্যরকম আবহের টিজারে দেখা গেছে প্রসেনজিৎ ও জয়াকে। টিজারে প্রসেনজিৎ ও জয়ার যাপিত জীবনের দ্বন্দ্বের একটি চিত্র এসেছে। জয়া বলছেন, ‘তোমার অনেক হিংস্র চেহারা দেখেছি তো . . .’ । এক পর্যায়ে প্রসেনজিৎ বলছেন, ‘আমি ভালো নেই সায়নী, একদম ভালো নেই।’ জানা গেছে অতনু ঘোষের এ ছবিতে জয়ার চরিত্রের নাম ‘সায়নী’ আর প্রসেনজিৎ অভিনয় করেছেন ‘অসিমাভ’ চরিত্রে। শহুরে জীবনের দুজন মানুষের মনস্তাত্ত্বিক দ্বন্দ্ব নিয়ে নির্মিত হয়েছে ছবিটি। আসছে ২৭ ডিসেম্বর মুক্তি পাবে ‘রবিবার’ ছবিটি।
প্রসঙ্গত, অতনু ঘোষের ‘ময়ূরাক্ষী’, ‘বিনি সুতোয়’ ও ‘রবিবার’ একই সুতোয় গাঁথা। তবে নির্মাতা গণমাধ্যমকে জানিয়েছেন ‘বিনি সুতোয়’ এর আগে ‘রবিবার’ মুক্তি পেলেও তা দর্শকের বুঝতে কোন সমস্যা হবে না। ‘বিনি সুতোয়’ ছবিতেও অভিনয় করেছেন জয়া আহসান।
রোমান রায়