রোমিলা চরিত্রটি আমার হৃদয়ে আঁচড় কেটেছে : জয়া আহসান

‘কণ্ঠ’ সিনেমাটি দেখে মানুষ হারানো জীবনীশক্তি খুঁজে পাবে, এ ছবি তাকে বেঁচে থাকার প্রেরণা যোগাবে – এমন কথাই বললেন দুই বাংলার নন্দিত অভিনেত্রী জয়া আহসান।সাফটা চুক্তিতে বাংলাদেশে ‘কন্ঠ’ সিনেমা মুক্তি উপলক্ষে আজ চ্যানেল আইয়ের নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত হয়ে গেলো এক সংবাদ সম্মেলন।সংবাদ সম্মেলনে নন্দিত তারকা অভিনেত্রী জয়া আহসান একথা বলেন। ইমপ্রেস টেলিফিল্মের পরিবেশনায় ছবিটি আগামী ৮ নভেম্বর বাংলাদেশের ২২টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে।
অভিনেত্রী জয়া আহসান তাঁর বক্তব্যে বলেন, প্রথমেই আমি গণমাধ্যমকে ধন্যবাদ দিতে চাই। আমি বিশেষভাবে ধন্যবাদ দিতে চাই ইমপ্রেস টেলিফিল্মকে যারা বাণিজ্যিকভাবে ছবিটিকে মুক্তি দিচ্ছেন।
তিনি আরো যোগ করে বলেন, ‘কণ্ঠ’ এমন একটি ছবি যেটি বেঁচে থাকার লড়াইয়ের গল্প বলেছে। ছবিটি দেখে মানুষ হারানো জীবনীশক্তি খুঁজে পাবে, এ ছবি তাকে বেঁচে থাকার প্রেরণা যোগাবে।
তিনি আরো বলেন, পরিচালক শিবপ্রসাদ এতোটা ভালো অভিনয় করেছেন যে তাকে অভিনেতা হিসেবে চাইবেন। আমি নির্মাতা শিবপ্রসাদ ও নন্দিতা রায়কে ধন্যবাদ জানাই আমাকে এমন একটি চরিত্রের জন্য ভরসা করেছেন। এ ছবির চরিত্রটি আমার হৃদয়ে আঁচড় কেটেছে। আশা করবো আপনারা সবাই প্রেক্ষাগৃহে ছবিটি দেখবেন। ভালো লাগলে দুই কলম লিখবেন। নির্মাতা শিবপ্রসাদ মুখোপাধ্যায় বলেন, ভালো লাগছে বাংলাদেশে সবার আন্তরিকতা দেখে। সবাই বেশ সহযোগীতা করছেন৷ জয়া বাংলাদেশের শুধু নয় কলকাতারও গর্ব। তার অভিনয় অসম্ভব ভালো হয়েছে। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন অপর নির্মাতা নন্দিতা রায় ও পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার।
ছবিতে জয়া ছাড়াও অভিনয় করেছেন জনপ্রিয় শিবপ্রসাদ মুখোপাধ্যায়, পাওলি দাম, কনীনিকা বন্দ্যোপাধ্যায়, চিত্রা সেন, বিপ্লব দাশগুপ্ত প্রমুখ। সাফটা চুক্তির নীতিমালার ভিত্তিতে বাংলাদেশে মুক্তি পাচ্ছে ছবিটি।
রোমান রায়