অধরা খানের কি বিয়ে হলো!

সম্প্রতি সোস্যাল মিডিয়াতে চিত্রনায়িকা অধরা খান’কে বুধ বেশে বেশ কিছু ছবির দেখা মিলছে! তাহলে কি সত্যি সত্যি নায়িকা অধরা খান বিয়ে করে নিয়েছেন? তাহলে পাত্র’কে? আর বিয়ের অনুষ্ঠানে কারা কারা অতিথি ছিলেন? এতোসব জল্পনা-কল্পনার অবসান ঘটলো এফডিসিতে গিয়ে। গত কয়েকদিন ধরেই জাঁকজমকভাবে সেট নির্মাণ করে এফডিসিতে টানা শুটিং চলছে ‘উন্মাদ’ সিনেমার। সিনেমাটি পরিচালনা করছেন অপূর্ব রানা। আর সিনেমাতেই জুটি বেঁধেছেন অধরা খান ও জিয়াউল রোশান।
তাহলে বুঝা গেলে আসল কাহিনী, অধরা খানের সত্যি সত্যি বিয়ে হয়নি। ‘উন্মাদ’ সিনেমায় এই লটের শুটিংয়ে বধূ বেশে শুটিং করছেন তিনি। রোশানের সঙ্গে অধরার বিয়ের দৃশ্য ধারণ করা হলো। অনেকে দেখলে হয়তো ভাববেন তারা মনে হয় সত্যিই বিয়ে করতে যাচ্ছেন। কিন্তু না, ছবির গল্পের কারণেই বিয়ের পিঁড়িতে বসেছেন এই জুটি।
প্রথমবার বউ সাঁজার আনন্দটা ভালোই উপভোগ করলেন অধরা। অনুভূতিটাও দারুণ।খুশীর আমাজে আছেন তিনি। দারুণ বলে জানিয়েছেন অধরা। সেটের সবাই নাকি নায়িকার বধূ লুকের প্রশংসায় পঞ্চমুখ ছিলেন।
গেল ২৫ অক্টোবর এফডিসিতে ছবিটির মহরত অনুষ্ঠিত হয়। এরপর ২৯ অক্টোবর থেকে শুটিং শুরু হয়। উন্মাদ’র দ্বিতীয় লটের শুটিং মাস খানেক পরে শুরু হবে। শিগগিরই ছবিতে আরও একজন নায়ক যুক্ত হওয়ার কথা রয়েছে।
অধরা খান অভিনীত উম্মাদ চতুর্থ চলচ্চিত্র। আগে নায়ক, মাতাল নামে দুটি ছবি মুক্তি পেয়েছে তার। অন্যদিকে তার অভিনীত পাগলের মতো ভালোবাসি মুক্তির অপেক্ষায়। কিন্তু আগের তিন ছবির কোনোটিতেই বিয়ের দৃশ্যে কাজ করা হয়নি নায়িকার।এবারই তিনি প্রথমবার বউ সাজে সাজলেন।
রোমান রায়