আমাদের মাঝে সাকিবকে ফিরিয়ে দেয়া হোক : মৌসুমী

বিশ্বসেরা অলরাউন্ডার ক্রিকেটার সাকিব আল হাসানের আইসিসির নিষেধাজ্ঞা’কে বিশ্ববাসীর মতো বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমীও মেনে নিতে পারেনি।তিনিও আইসিসির এই সিদ্ধান্তে সকলের মতো ব্যথিত।সাকিব আল হাসানের পাশে থাকার ঘোষণা প্রিয়দর্শিনী অভিনেত্রী মৌসুমী আজ সন্ধ্যায় চিত্রনায়ক ওমর সানীর ফেসবুক হ্যান্ডেল থেকে প্রকাশিত এক ভিডিও বার্তায় একথা জানিয়েছেন তিনি।
চিত্রনায়িকা মৌসুমী ভিডিও বার্তায় বলেন, একটি পদ্মা সেতু তৈরী করা যতো সহজ একজন সাকিব আল হাসানকে তৈরী করা ততোটাই অসম্ভব। হাজার বছর অপেক্ষা করলেও একজন সাকিব আল হাসান তৈরী করা সম্ভব না। আমরা আমাদের মাঝে একজন সাকিব আল হাসানকে পেয়েছি। সাকিব আমাদের অহংকার, আমাদের দেশরত্ন, আমাদের দেশের সম্পদ। সে সাকিব আমাদের ভালোবাসা থেকে, ক্রিকেট থেকে দূরে সরে যাচ্ছে।
তিনি আরো বলেন, আমি একজন ভক্ত হিসেবে সাকিব আল হাসানের কষ্টটা মেনে নিতে পারছিনা বলেই প্রতিবাদ জানাচ্ছি। সাকিব তুমি ফিরে আসো আমাদের মাঝে, সাকিব কেউ না থাকুক আমি তোমার পাশে আছি। আমি চাই তোমাকে নিয়ে আমাদের দেশ আরো অনেকদূর এগিয়ে যাবে। তুমি আমাদের প্রধানমন্ত্রীর অহংকার। প্রধানমন্ত্রী তোমার সাথে রয়েছে, দেশবাসী তোমার সাথে রয়েছে। সবশেষে মৌসুমী বলেন, তার সবকিছু বিবেচনা করা হোক এবং আমাদের মাঝে আমাদের সাকিবকে ফেরত দেয়া হোক। আমাদের ক্রিকেটকে যারা সমৃদ্ধশালী দেখতে চান তারা সকলেই সাকিবের সঙ্গে থাকুন। এই ষড়যন্ত্রকে অবশ্যই মেনে নেবেন না।
রোমান রায়