সৈকত নাসিরের নতুন সিনেমায় আকবর হচ্ছেন ইমন

সম্প্রতি ‘ভারত-বাংলাদেশ ফিল্ম অ্যাওয়ার্ড’-এ ‘পাসওয়ার্ড’ সিনেমার জন্য শ্রেষ্ঠ সহ-অভিনেতার পুরষ্কার অর্জন এবং শিল্পী সমিতির আন্তর্জাতিক সম্পাদক হিসেবে পুনরায় নির্বাচিত হওয়াসহ সব মিলিয়ে চিত্রনায়ক ইমনের এখন বৃহঃস্পতি তুঁঙ্গে । আর এই সময়েই তিনি জানালেন আরেকটি নতুন খবর।
নায়ক ইমন বললেন, ‘আকবার’ সিনেমার গল্পে একটা ম্যাজিক আছে। অভিনয়ের অনেক জায়গা আছে এখানে। আশা করছি এখানে অন্য ইমনকে খুঁজে পাবেন দর্শকরা।
‘দেশা দ্য লিডার’ বানিয়ে ব্যাপকভাবে আলোচিত হওয়া নির্মাতা নির্মাতা সৈকত নাসির বলেন, ‘ঢাকার গ্যাং কালচারের কিছু সত্যিকার বিষয় চরিত্রকে কাল্পনিকভাবে সেলুলয়েডে বন্দি করতে যাচ্ছি। সিনেমার সবচেয়ে বড় শক্তি হবে গল্প। ঢাকার উত্থান দেখাবো এ ছবিতে। থাকবে শহরের অন্তরালের কিছু গল্প।’
চলচ্চিত্রে উঠে আসছে রাজধানীর গ্যাং কালচার। এ শহরে আন্ডারওয়ার্ল্ডে রাজত্ব করেছে অনেকেই, কিন্তু পুরো শহরের হৃদপিণ্ডটাকে বুক পকেটে পুরে রেখেছিল একজনই! তিনি হলেন ‘আকবর’। ‘আকবর: ওয়ান্স আপন এ টাইম ইন ঢাকা’ শিরোনামে সিনেহল মাল্টিমিডিয়া এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিতব্য এর কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন রণক ইকরাম।
ইমনের বিপরীতে এই সিনেমায় নায়িকা চূড়ান্ত হলেও নামটা চমক হিসেবে রাখতে চাইলেন নির্মাতা সৈকত। বললেন, ১২ জানুয়ারি সিনেমার মহরত এবং ১৫ জানুয়ারি ২০২০ সিনেমার শুটিং শুরু হবে।আপাতত এখন আর বেশি কিছু জানাতে চাচ্ছি না।
রোমান রায়