মাফিয়া গ্যাং’র সদস্য হলেন জাহিদ ইসলাম

মাফিয়ারা মানুষের সমাজের এবং দেশের সবার জন্য আতংকের এক নাম। তারা সমাজ ও দেশের শত্রু।এই মাফিয়া গ্যাং-এর সদস্য হলেন খল-অভিনেতা জাহিদ ইসলাম! কিন্তু না বাস্তবে সে কোনো মাফিয়া গ্যাং-এর সদস্য নয়।এবার তাঁকে ‘মাফিয়া গ্যাং’ শিরোনামে একটি ওয়েব ফিল্মে অভিনয় করতে দেখা যাবে।এটি পরিচালনা করেছেন নৃত্য পরিচালক হাবিব রহমান। সম্প্রতি এর দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। ওয়েব ফিল্মটি নিয়ে খল অভিনেতা জাহিদ ইসলাম বলেন, ভিন্ন কাহিনীর কাজ হয়েছে এটি। এর গল্পে দেখা যাবে, ডন ভাই এক সময় একটি এলাকার মাফিয়া লিডার থাকেন তবে সেই ক্ষমতা এক সময় তিনি হারিয়ে ফেলেন।
ক্ষমতা চলে আসে আমার হাতে। তারপর ঘটতে থাকে নানা ঘটনা। ‘মাফিয়া গ্যাং’ ওয়েব ফিল্মে আরো অভিনয় করেছেন সাইফ চন্দন, স্বাধীন, মৌ, জুঁইসহ অনেকে। নৃত্য পরিচালক হাবিব বলেন, এবারই প্রথম ওয়েব ফিল্ম পরিচালনা করলাম। এটা এক ঘণ্টা দৈর্ঘ্যের কাজ। পরিচালনার পাশাপাশি এর কাহিনী, চিত্রনাট্যও আমার করা। দু’টি গানও থাকছে এতে। আশা করি, দর্শকরা এটি পছন্দ করবেন। সামনে এটি কণ্ঠমনি মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে প্রচার হবে।
উল্লেখ্য, হাবিব রহমান নৃত্য পরিচালক হিসেবে দুইশ’র মত ছবিতে কাজ করেছেন। এর আগে জনপ্রিয় নৃত্য পরিচালক মাসুম বাবুলের সহকারী হিসেবে ১০ বছর কাজ করেন তিনি।
রোমান রায়