সাংসারিক হওয়ার প্রস্তুতি নিচ্ছি : জলি

গণমাধ্যমে খবর এসেছে জলির বাগদান ভেঙে গেছে। কিন্তু সে খবরকে একেবারে নাকচ করে দিলেন অঙ্গার খ্যাত চিত্রনায়িকা জলি বলেন, ‘কে বললে এই কথা? যে পত্রিকায় এই খবর পড়েছেন, এখন দেখেন সেই পত্রিকা সংশোধনী সংবাদ প্রকাশ করেছে।’ এ প্রসঙ্গে তিনি আরো বলেন, না এমন কোনো ঘটনা ঘটেনি। বরঞ্চ আমি সাংসারিক হওয়ার প্রস্তুতি নিচ্ছি। নামাজ পড়ছি। নামাজের বিষয়গুলো বোঝার চেষ্টা করছি।
জলি বলেন, ‘আসলে সংসার তো করতেই হবে এখন থেকেই প্রস্তুতি শুরু করেছি। আর বিয়ের আনুষ্ঠানিকতা খুব শিগগির হবে। তারিখ চূড়ান্ত হয়নি। হলেই আপনাদের জানাবো।’
ফাল্গুনি রহমান জলি কর্মজীবন শুরু করেন জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত অঙ্গার চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে। ছবিটি ২০১৬ সালে মুক্তি পায়। তার পরবর্তী চলচ্চিত্র নিয়তিতে জলি আরিফিন শুভ এর বিপরীতে অভিনয় করেন।
এরপর ‘মেয়েটি এখন কোথায় যাবে’ সিনেমায় অভিনয় করেছেন। আর মুক্তির অপেক্ষায় আছে ‘ডেঞ্জার জোন’ নামের একটি সিনেমা। অবাক পৃথিবী ও অফিসার রিটার্নস এখন ছবি দুটি প্রক্রিয়াধীন। চলতি বছরের ১৬ মে দীর্ঘ দিনের প্রেমিক ব্যবসায়ী আরাফাত রহমানের সঙ্গে গুলশানের নিকেতনের নিজের বাসার দুই পরিবারের সদস্যদের উপস্থিতে বাগদান সম্পন্ন করেন জলি।
রোমান রায়