বিয়ের জন্য সময়টা বড় কথা নয়: সাবিলা নূর

”বিয়েটা খুব দ্রুত করতে যাচ্ছি- আসলে তা কিন্তু নয়। মূলত যে ধরনের লাইফ পার্টনার প্রয়োজন সেটা ইতিমধ্যে পেয়ে গেছি। নেহাল আমার খুব ভালো বন্ধু। আমাকে বোঝে। তাই সময়টা বড় কথা নয়। লাইফ পার্টনার হিসেবে যে গুণ প্রয়োজন সেটা ব্যাটে বলে মিলে যাওয়াতেই বিয়ের সিদ্ধান্ত। মিডিয়ার লোকজন সাধারণত অনেকটা দেরি করেই বিয়ের পিঁড়িতে বসেন। সে হিসেবে আপনি অনেকটা তাড়াতাড়ি গাঁটছড়া বাঁধতে যাচ্ছেন। এমন কথার উত্তরে নিজের বিয়ে প্রসঙ্গে অভিব্যাক্তি প্রকাশ করলেন হালের ছোটপর্দার জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সাবিলা নূর।
হবু বর নেহাল পেশায় বেসরকারি টেলিভিশন চ্যানেলের ব্রডকাস্ট প্রকৌশলী। তিন বছর আগে এক বন্ধুর মাধ্যমে নেহালের সঙ্গে সাবিলার পরিচয়। আর আগামী ২৫ অক্টোবর বিয়ের পিঁড়িতে বসছেন তারা।
জীবনের এই ইনিংস ক্যারিয়ারে কোনো বিঘ্ন ঘটাবে কী না জানতে চাইলে সাবিলা আরও বলেন, আমি মনে করি বিয়ে কখনো বাধা বা বিঘ্ন হতে পারে না। বরং আরও গতিময় হবে আমার ক্যারিয়ার। আগে শুধু আমার পরিবারের সাপোর্ট পেতাম, এখন নতুন আরও একটি পরিবার যোগ হচ্ছে, তারাও সাপোর্ট দিবে।
উল্লেখ্য, মডেলিংয়ের মাধ্যমে শোবিজ জগতে প্রবেশ করেন সাবিলা। গ্রামীণফোন, প্রাণ ফিট, রবি ছাড়াও প্রায় তিনডজন জনপ্রিয় বিজ্ঞাপনে তিনি কাজ করেছেন। এছাড়া মুগ্ধতা ছড়িয়েছেন উপস্থাপনায়ও। সাবিলার অভিনীত জনপ্রিয় নাটকগুলোর মধ্যে উল্লেখ্যযোগ্য জল কলঙ্ক, পাষাণ ইজ ব্যাক, মন শুধু মন ছুয়েছে, ইউটার্ন, শত ডানার প্রজাপতি।
রোমান রায়