‘আমারা’ ফ্যাশন হাউজ উদ্বোধন করলেন অপু-বাপ্পি

বাংলা চলচ্চিত্রের ঢালিউড কুইন খ্যাত চিত্রনায়িকা অপু বিশ্বাস ও জনপ্রিয় চিত্রনায়ক বাপ্পি চৌধুরী, সম্প্রতি তারা জুটিবদ্ধ হয়ে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-টু’ সিনেমায় কাজ করেছেন। কিন্তু ৪ অক্টোবর হঠাৎ করেই এই জুটির দেখা মিলেছে রাজধানীর বেইলি রোডের একটি বিপণিবিতানে। তবে কি তারা পূজোর কেনাকাটা করতে একসাথে হাজির হয়েছেন? কিন্তু না,তারা কোনো কেনাকাটা করতে সেই বিপণিবিতানে যাননি।
একটি নতুন ফ্যাশন হাউজের শো-রুম উদ্বোধন করতে প্রধান অতিথি হিসেবে সেখানে তারা গিয়েছিলেন। সন্ধ্যা ৬ টায় ‘আমারা’র শো-রুম উদ্বোধন হয়। এ সময় ফ্যাশন হাউজের কর্মকর্তা এবং জনপ্রিয় কয়েকজন র‌্যাম্প মডেল উপস্থিত ছিলেন। এ প্রসঙ্গে ঢালিউড কুইন অপু বিশ্বাস বলেন,’আমাকে এখানে আমন্ত্রণ জানানো হয়েছে, আমি সত্যি অনেক খুশী হয়েছি এখানে আসতে পেরে। বেইলি রোডে এমন একটি ফ্যাশন হাউজ সত্যিই চমৎকার। এখানের প্রতিটি পোশাক খুব দারুণ। আমার নিজেরই খুব পছন্দ হয়েছে।আমি আশাকরি এখানে সবাই কেনাকাটা করতে আসবেন। আমারা ফ্যাশন হাউজের আমি সাফল্য কামনা করছি।’
উল্লেখ্য, দেবাশীষ বিশ্বাস পরিচালিত অপু-বাপ্পি অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-টু’ সিনেমাটির নির্মাণ কাজ শেষ হয়েছে। সিনেমাটি খুব শিগগির প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। প্রযোজক বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড।
রোমান রায়