জীবন মরণের সন্ধিক্ষণে আছেন প্রিয়াঙ্কা জামান!

অভিনয় জীবনের ঘটনা যেনো বাস্তবতায় রূপ নিচ্ছে। ২৪ সেপ্টেম্বর রাতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে টিভি নাটকের শুটিংয়ের একটি ছবি দিয়ে একটা ক্যাপশন দেন আমার কি হয়েছে আমি জানিনা, বাট কিছু একটাতো হয়েছে। এই পোস্ট দেন এই সময়ের মডেলিং জগতের পরিচিত মুখ প্রিয়াঙ্কা জামান। সেই ছবিটিও ছিল হাসপাতালের দৃশ্যের। এরপর ২৬ সেপ্টেম্বর বাস্তবই গুরুতর অবস্থায় তাঁকে রাজধানীর ইসলামী ব্যাংক হাসপাতালে ভর্তি করা হয়। তখন জানানো হয়, প্রিয়াঙ্কা জামানের রক্তে মারাত্মক সংক্রমণ হয়েছে।কিন্তু তাঁর শারীরিক অবস্থার কোনো রকম উন্নতি পরিলক্ষিত হয়নি।
পরিস্থিতির দ্রুত অবনতি ঘটলে পরদিন প্রিয়াঙ্কা জামানকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। আজ রোববার স্কয়ার হাসপাতাল থেকে জানা গেছে, প্রিয়াঙ্কা জামানকে এখন নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছে। তাঁকে লাইফ সাপোর্ট দেওয়া হয়েছে। কৃত্রিম উপায়ে অক্সিজেন দেওয়া হচ্ছে। হার্ট মাত্র ৩০ ভাগ কাজ করছে। এ ছাড়া শরীরের অন্যান্য অঙ্গ মোটামুটি কাজ করছে। হাসপাতালের চিকিৎসকদের মতে, এটা খুবই জটিল অবস্থা। যেহেতু তাঁর বয়স কম, তাই কিছুটা আশা দেখছেন তাঁরা। তবে পরিস্থিতি আরও খারাপ হতে পারে। প্রিয়াঙ্কা জামানের বড় বোন জেরিন জামান বলেন, ‘সবাই আমার বোনের জন্য দোয়া করবেন।’
প্রিয়াঙ্কা জামান ছোট পর্দার অভিনয়শিল্পী। অনেক নাটকে অভিনয় করেছেন। বিভিন্ন পণ্যের বিজ্ঞাপনচিত্র ও জনপ্রিয় সংগীতশিল্পীদের গানের মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন। যাত্রাবাড়ী আইডিয়াল স্কুল থেকে এসএসসি পাস করার পর আর পড়াশোনা করেননি।
রোমান রায়