রোশানের সঙ্গে নিপার অভিষেক

নতুন মুখ নিয়ে অনন্য মামুন হাত দিয়েছেন নতুন ছবিতে। নাম ‘মেকআপ’। সিনে জগতের তারকাদের গল্প নিয়ে নির্মিত হচ্ছে এটি। যেখানে নায়ক হিসেবে থাকছেন ‘রক্ত’খ্যাত রোশান। আর নায়িকার ভূমিকায় আছেন নতুন মুখ নিপা আহমেদ। নিপা মডেলিংয়ের সঙ্গে যুক্ত থাকলেও সিনেমায় অভিষেক হচ্ছে এবারই। ছবিটির কাজ চলছে এখন মানিকগঞ্জে। শুটিং ইউনিটের একাধিক সদস্য জানালেন, রোশান-নিপা অভিনীত এ চলচ্চিত্রটির কাজ এখন শেষ পর্যায়ে আছে। দ্রæতই এটি শেষ হবে।
মিডিয়ার সঙ্গে ছবিটির নায়ক-নায়িকাদের শিগগিরই পরিচয় করিয়ে দেওয়ার ইচ্ছে অনন্য মামুনের। তিনি বলেন, ‘আমাদের কাজ শেষ পর্যায়ে। সেপ্টেম্বরেই ছবির টিজার মুক্তি দিয়ে এর কলাকুশলীদের সঙ্গে দর্শকদের পরিচয় করিয়ে দিতে চাই। তাই এখন বিস্তারিত বলতে চাচ্ছি না। এরপর আগামী অক্টোবরে ছবিটি মুক্তি দেওয়ার ইচ্ছে আছে।’
পরিচালক বা নায়িকা সরাসরি না বললেও ছবিতে যে রোশান ও নিপা থাকছে তার ইঙ্গিত তাদের কথাতে পাওয়া গেল। বিশেষ করে নায়িকা নিপার কথাতে। নিপা আহমেদ বললেন, ‘আসলে ছবির বিষয়ে আমি কিছুই বলব না। অনন্য মামুন ভাই যা বলবেন তাই।’ এক সুপারস্টারের জীবনের গল্প নিয়ে নির্মিত হচ্ছে ‘মেকআপ’ চলচ্চিত্র।
রোমান রায়