নতুন রূপে আসছেন লাস্যময়ী বিদ্যা

মঞ্জুলিকার চরিত্রটি ‘কাল্ট’ হয়ে আছে, ‘ভুল ভুলাইয়া’র অবনীকেও ভুলে যাওয়া সম্ভব নয়। এবার বলিউড অভিনেত্রী বিদ্যা বালানকে নতুন রূপে দেখা যাবে। ‘ভুল ভুলাইয়া’র সিকুয়েলে দর্শকদের মনে ভয় করাতে আসছেন বিদ্যা।
আনিস বাজমি পরিচালিত ‘ভুল ভুলাইয়া টু’তে যোগ দিতে পারেন বিদ্যা। ছবিটিতে বিদ্যার বিপরীতে থাকবেন কার্তিক আরিয়ান। শকুন্তলা দেবীর বায়োপিকের শুটিংয়ে যোগ দিতে এ মাসেই লন্ডনে যাচ্ছেন বিদ্যা। ইতোমধ্যে ‘ভুল ভুলাইয়া টু’র স্ক্রিপ্টও শোনা শেষ হয়েছে। প্রথমে অক্ষয় কুমারের কাছেও একটি ক্যামিও চরিত্রের প্রস্তাব নিয়ে গিয়েছিলেন পরিচালক। কিন্তু প্রযোজক ভূষণ কুমারের সঙ্গে বিবাদের জেরে অক্ষয় সোজা ‘না’ বলে দেয়ায় বিদ্যাকে নিয়েও কিছুটা অনিশ্চয়তা আছে। তবে ছবিটিতে বিদ্যা শেষ পর্যন্ত কাজ করবেন কিনা সেটি জানা যাবে তার লন্ডন থেকে ফেরার পর।
পরিচালক মনে করছেন, এই সিকুয়েলে বিদ্যার চরিত্রটি রীতিমতো গুরুত্বপূর্ণ ও ‘অথর ব্যাকড’। ঠিক যেন মঞ্জুলিকার মতোই ভয়-জাগানো রোমাঞ্চকর।
এদিকে বিদ্যা কাস্টে যোগ দিলে ‘ভুল ভুলাইয়া টু’র চাহিদা কয়েকগুণ বেড়ে যাবে। তবে কার্তিকের নায়িকা কে হবেন তা এখনও চূড়ান্ত নয়। করণ জোহরের ‘দোস্তানা টু’ নিয়ে আপাতত ব্যস্ত কার্তিক। আসছে বছরের জানুয়ারিতে ‘ভুল ভুলাইয়া টু’র শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।
অঞ্জন দাস