এ কোন নুসরাত!

নুসরাত জাহান একজন ভারতীয় বাংলা চলচ্চিত্র অভিনেত্রী। তার প্রথম অভিনীত চলচ্চিত্র রাজ চক্রবর্তীর পরিচালনায় শত্রু। এই চলচ্চিত্রে তিনি জিতের বিপরীতে অভিনয় করেন। এই ছবিটি এসকে মুভিজের ব্যানারে মুক্তি পায়। এরপর তিনি খোকা ৮২০, খিলাড়ি চলচ্চিত্রে অভিনয় করেছেন।
অর্ধ যুগের একটু বেশি সময়ের ফিল্মি ক্যারিয়ার তার। এই সময়ের মধ্যে ডজন খানেকের মতো ছবিতে নায়িকা হয়েছেন তিনি। ছবিতে বরাবরই পোশাকের ব্যাপারে শতর্ক থাকতে দেখা গেছে নায়িকা নুসরাত জাহানকে। ব্যক্তিগত জীবনে তো দূরে থাক, পর্দায়ও কখনও খোলামেলা পোশাকে দেখা যায়নি তাকে। সম্প্রতি সেই নুসরাতকেই ভক্তরা খুঁজে পেল এক অচেনা রূপে। সেই অচেনা রূপটা বলতে গেলে একেবারেই খোলামেলা
কাজের ফাঁকে ছুটি নিয়ে সম্প্রতি বিদেশ ভ্রমণে বেরিয়ে পড়েছেন দীর্ঘাদেহী অভিনেত্রী জাহান। তার নিজস্ব ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের সুবাদে জানা যায়, এই মুহূর্তে ইন্দোনেশিয়ার বালিতে ছুটি কাটাচ্ছেন তিনি। সেখানে শুধু নায়িকা একাই বেড়াতে যাননি, সঙ্গে রয়েছেন তার চার বান্ধবীও। সেই বালিরই সমুদ্র সৈকতে সাহসী পোশাকে দেখা গেছে নুসরাতকে।
নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এই ছবি শেয়ার করেন নুসরাত নিজেই। যেখানে তাকে সবুজ রঙের একটি বিকিনিতে দেখা গেছে। যে অবতারে ভক্তরা খুব কমই দেখেছেন তাকে। এই ছবিটি নুসরাত তুলেছেন বালির হিলটন রিসোর্টে। এমনিতেই সৌন্দর্যে নায়িকা আগেই ভক্তদের মনে পাকাপাকি জায়গা করে নিয়েছেন। এবার এই স্বল্প পোশাকের আবেদনেও ঘায়েল ভক্তরা।