ফারজানা চুমকির পাপ পূণ্য

দেশীয় টিভি মিডিয়ার প্রিয়মুখ মডেল – অভিনেত্রী ফারজানা চুমকি। অভিনয় জীবনের দীর্ঘ দুই দশকের পথচলায় অবশেষে বিনোদনের বৃহৎ মাধ্যম চলচ্চিত্রে কাজ করছেন। ফারজানা চুমকি জানিয়েছেন, তিনি গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘পাপ পুণ্য’ ছবিতে অভিনয় করছেন। চুমকি জানিয়েছেন, ইতিমধ্যে চাঁদপুরে এই ছবির শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি।
জানা গেছে, আগামী সপ্তাহ পর্যন্ত চুমকি এই ছবির শুটিং নিয়েই ব্যস্ত থাকবেন। তিনি বলেন, এই ছবিতে আমি রাবেয়া চরিত্রে অভিনয় করছি। চরিত্রটি চঞ্চল চৌধুরীর স্ত্রীর। প্রথমবারের মতো চলচ্চিত্র মাধ্যমে অভিনয় প্রসঙ্গে ফারজানা চুমকি আরও বলেন, প্রথম চলচ্চিত্র হিসেবে কাজ করে আমি ভীষণ সন্তুষ্ট। কারণ একজন চলচ্চিত্র পরিচালক হিসেবে সেলিম ভাইয়ের এবং তার সিনেমার গ্রহণযোগ্যতা আছে। আর দর্শকের কাছে, সেটা প্রমাণিত। তার পরিচালিত ‘মনপুরা’ ও ‘স্বপ্নজাল’ ছবি দুটি সবার কাছে প্রশংসিত।
ফারজানা চুমকির পাপ পূণ্যচুমকি কথায় কথায় আরও বলেন, আমরা সবাই একটি পরিবারের মতো হয়ে এই ছবিতে অভিনয় করছি। অবশ্য এর আগে আমার অভিনয় জীবনের শুরুতে আমি চলচ্চিত্রে নায়িকা চরিত্রে অভিনয় করার প্রস্তাব পেয়েছিলাম। তিনি ওই সময়ে চিত্রনায়িকা হিসেবে আত্মপ্রকাশ না করার কারণ সম্পর্কে বলেন, তখন চলচ্চিত্রের সার্বিক পরিস্থিতি ভালো ছিল না। তাই কাজ করা হয়ে উঠেনি। কিন্তু অবশেষে অনেকদিন পরে হলেও একটি ভালো গল্পের ছবিতে অভিনয় করছি। সেলিম ভাইয়ের মতো গুণী একজন পরিচালকের ছবি দিয়ে আমার চলচ্চিত্র জগতে আবির্ভাব ঘটলো –এটা অনেক ভালোলাগারও বিষয়।
রোমান রায়