এক বছর পর পড়শী

প্রায় এক বছর আগে জুয়েল মোরশেদ ও পড়শীর গান ‘মন ভুইলা’ প্রকাশ হয়েছিল। এবার নতুন একটি গান নিয়ে শিগগিরই পড়শী তার ভক্তদের মাঝে হাজির হতে যাচ্ছেন। তবে এবার তিনি একক গান নিয়ে হাজির হচ্ছেন। গানের কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন। এর আগে ‘মন ভুইলা’তে সহশিল্পী জুয়েল মোরশেদ থাকলেও এবার তিনি পড়শীর গানের সুর সংগীত করেছেন। গানের শিরোনাম হচ্ছে ‘রাস্তা’।
এরইমধ্যে গানটির মিউজিক ভিডিও নির্মাণের কাজ শেষ হয়েছে। এটি নির্মাণ করেছেন শাহরিয়ার পলক। নতুন একক গান প্রসঙ্গে পড়শী বলেন, গানটির কথা এবং সুর সংগীতায়োজন খুব ভালো হয়েছে। আমার নিজের কাছে খুব ভালো লেগেছে। তাছাড়া এই গানের মিউজিক ভিডিওতেও আমাকে নতুনভাবে দর্শক দেখতে পাবেন। তাই আমি নতুন এ গানটি নিয়ে খুব আশাবাদী। জানা যায়, আগামী সপ্তাহেই গানটি প্রকাশ হবে।
এদিকে পড়শী কক্সবাজারে একটি স্টেজ শো-তে অংশ নেবেন। এছাড়া আগামী ২২শে মার্চ উত্তরা ক্লাবে, ২৪শে মার্চ গাজীপুরে স্টেজ শোতে অংশ নেবেন তিনি। শুধু গান নিয়েই যে পড়শী ব্যস্ত রয়েছেন এমনটি নয়। গানের পাশাপাশি সমানতালে তিনি ব্যস্ত রয়েছেন পড়াশোনা নিয়েও। রাজধানীর ধানমন্ডির একটি প্রাইভেট ইউনিভার্সিটিতে জার্নালিজমে অনার্স করছেন পড়শী। এছাড়া তিনি ব্রিটিশ কাউন্সিলে ইংরেজিতে বিশেষ শিক্ষা নিচ্ছেন। পড়শীর সর্বশেষ মিউজিক ভিডিও ‘মন ভুইলা’ গানটির কথা লিখেছেন ও সুর করেছেন তানজীব সারোয়ার এবং সংগীতায়োজন করেছেন আমজাদ হোসেন।
অঞ্জন দাস