কোনালের গানে নাচবেন সানি লিওন

সম্প্রতি বাংলাদেশের সিনেমার গানে পারফর্ম করার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন বলিউড অভিনেত্রী সানি লিওন। শামীম আহমেদ রনি পরিচালিত ‘বিক্ষোভ’ সিনেমাতে আইটেম গানে নাচবেন তিনি। গানের শিরোনাম ‘সানি সানি’। গানটিতে কণ্ঠ দিয়েছেন কণ্ঠশিল্পী কোনাল।
প্রিয় চট্টোপাধ্যায়ের কথায় আকাশ সেনের সুর ও সংগীতে কোনালের এই গানটিতে নাচবেন সানি লিওন। সম্প্রতি কলকাতার একটি স্টুডিওতে গানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে।
কোনাল জানিয়েছেন, নতুন এই গানটি ক্যাচি। গাওয়ার সময় নেচে নেচে গাচ্ছিলাম। শুধু আমি নয়, রেকর্ডিংয়ের সময় যারা ছিলেন, সবাই নাচ্ছিলেন। সংগীত পরিচালকের নির্দেশনায় আমি আমার মতো করে গেয়েছি। স্ক্রিনে বাকিটা উপস্থাপন করবেন সানি লিওন।
সানি লিওনের প্রসঙ্গে কোনাল বলেন, মানুষ সানি লিওনকে বাঁকা চোখে দেখেন। কিন্তু আমি তাকে একজন সংগ্রামী মেয়ের প্রতীক হিসেবে দেখি। একজন মানুষ কতোটা চড়াই উৎরাই পার করে বলিউডের মতো জায়গায় নিজের শক্ত আসন করে নিতে পারে। বলিউডের মেগাস্টারেরাও তার সঙ্গে অভিনয় করেছেন। তার জন্য গাইতে পেরে ভালো লাগছে।
‘বিক্ষোভ’ সিনেমার শুটিং শুরু হচ্ছে ১ সেপ্টেম্বর থেকে। এতে কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী অভিনয় করবেন। ৯ সেপ্টেম্বর সানি লিওনির গানটির শুটিং হবে মুম্বাইতে। নির্মাতা সূত্রে জানা যায়, গানটি নির্মাণে খরচ হচ্ছে কোটি টাকা।
প্রযোজক, পরিচালক দুজনেই জানিয়েছেন, কোনালের গাওয়া এবং সানি লিওনির পারফর্মে গানটিতে খরচ হবে প্রায় কোটি টাকা।
রোমান রায়