ডিপজলের নতুন চার ছবি

বাংলা ছবির জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। অভিনয়ের পাশাপাশি বছর দশেক আগেও তিনি নিয়মিত প্রযোজনা করতেন। এরপর টুকটাক অভিনয় করলেও নানা কারণে প্রযোজনা থেকে ছিলেন দূরে। নতুন খবর, বিরতি ভেঙে দীর্ঘদিন পর আবার চলচ্চিত্র প্রযোজনায় আসছেন শক্তিমান খল অভিনেতা ডিপজল।
ডিপজল বলেন, আমার প্রোডাকশন থেকে নতুন চারটি ছবি নির্মাণের প্রস্তুতি চলছে। প্রযোজিত ছবিগুলোতে আমি নিজেও অভিনয় করবো। বর্তমানে ছবিগুলোর গল্পের কাজ চলছে। একটি ছবির পরিচালক শাহীন সুমন।
বাকি তিন ছবির পরিচালকের নাম সেপ্টেম্বর মাসের শুরুতে জানানো হবে। পরিচালকদের নামের সঙ্গে কারা অভিনয় করবেন ওই বিষয়েও জানাবেন ডিপজল।
তিনি বলেন, আমি সবসময় আমদানি ছবির বিপক্ষে ছিলাম। দেশের হলগুলোতে বাইরের ছবি চলুক এটা কখনোই চাইনি। কিন্তু ছবি সংকটের কারণে ভারতীয় ছবি বেশী চলছে। এর মধ্যে আমি আমার জায়গা থেকে ছবি বানানোর চেষ্টা করে যাবো।
তবে, নতুন করে চারটি ছবিতে ডিপজল যে লগ্নি করতে যাচ্ছেন খবরটি পুরোপুরি নিশ্চিত বলে জানান নব্বই দশকের শেষের দিকে বাংলা ছবির দাপুটে এই ‘মন্দ মানুষ’।
ডিপজল বলেন, আমার ‘সৌভাগ্য’, ‘এদেশ তোমার আমার’ এবং ‘এক কোটি টাকা’ তিনটি ছবি মুক্তির দৌড়ে আছে। ‘সৌভাগ্য’ সেন্সরে আছে। এর মধ্যে নতুন করে আরও চার ছবি শুরু করতে যাচ্ছি।
এদিকে, ডিপজলের ছবির প্রসঙ্গে নির্মাতা শাহীন সুমন চ্যানেল আই অনলাইনকে বলেন, উনি কয়েকটা ছবি করবেন জেনেছি। আমার সঙ্গে ছবির ব্যাপারে কথা হয়েছে। ভেতরে ভেতরে প্রস্তুতি নিচ্ছি।
খোঁজ নিয়ে জানা গেছে, ডিপজলের প্রযোজনায় একাধিক ছবিতে কাজ করতে পারেন চিত্রনায়ক রোশান।
তিনি বলেন, শাহীন সুমন ভাইয়ের পরিচালনায় ছবিতে আমাকে কাজের জন্য বলা হয়েছে। সাইনিং মানিও দিতে চেয়েছেন। কিন্তু আমি এখনও গল্প শুনিনি। শিগগির তাদের সঙ্গে বসে আলাপ করবো।
রোমান রায়