রাত্রির ‌‌’শুধু তুই’

এই সময়ের আলোচিত তরুণ কন্ঠশিল্পী রাত্রি চৌধুরী আবারও নতুন আরেকটি কাভার সং ‘শুধু তুই’ শিরোনামে দর্শক-শ্রোতাদের সামনে নিয়ে হাজির হচ্ছেন তিনি। গানটি মূলত কলকাতার সিনেমা ‘ভিলেন’-এর বেশ জনপ্রিয় একটি গান। লিপসিং করেছিলেন ‘ভিলেন’ সিনেমার দুই অভিনয় শিল্পী মিমি চক্রবর্তী ও অঙ্কুশ হাজরা। রাত্রি তার গাওয়া নতুন এ কাভার সংটি তার নিজস্ব ইউটিউব চ্যানেলে প্রকাশ করেছেন।
রাত্রি চৌধুরী বলেন,’আমার নতুন এই কাভার সং-টি কলকাতার ‘ভিলেন’ সিনেমার।গানটি আমার কাছে বেশ ভালো লাগে,বলতে পারেন আমার প্রিয় একটি গান ‘শুধু তুই’।আমি বিভিন্ন স্টেজ শো’তে এই গানটি প্রায় করে থাকি।তাই অনেক ভক্ত শ্রোতাদের জন্য আমি ‘শুধু তুই’ কাভার সং করলাম।গানটি লিখেছেন কলকাতার বিখ্যাত গীতিকার প্রসেন। সংগীত পরিচালক অম্লান। সংগীতায়োজন ও প্রোগ্রামিং করেছেন বব এস এন।
‘শুধু তুই’ গানটি আমার কণ্ঠে কাভার সং করার জন্য এটির সংগীত পুনঃআয়োজন করেছেন বাংলাদেশের সংগীত পরিচালক এমিল। আর মিউজিক ভিডিও নির্মাণ করেছেন সৌরভ ঘোঘ।’ জানা যায়, খুব শিগগিরই তার গাওয়া কিছু মৌলিক গান আসছে। এর আগে রাত্রি সাবিনা ইয়াসমিনের ‘ও আমার রসিয়া বন্ধুরে’, ডিফারেন্ট টাচ ব্যান্ডের ‘মন কি যে চায়’সহ পাঁচটি কাভার সং করেছেন।২০০৯ সাল থেকে রাত্রি চৌধুরী’র গানের জগতে পদযাত্রা শুরু হয়।এই পর্যন্ত পাঁচটি মিক্সড অ্যালবামে কাজ করেছেন তিনি।তাঁর শুরুটা ছিলো ইন চিটাগাং ব্যান্ড দল দিয়ে।বর্তমানে দেশে-বিদেশে সরাসরি স্টেজ শো করে ভীষণ ব্যস্ত সময় পার করছেন তিনি।
রোমান রায়